নাঙ্গলকোটে ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৪ প্রার্থীর মনোনয়ন দাখিল

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি :

ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৫ম ধাপে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ৮টি ইউনিয়ন নির্বাচন ৫ জানুয়ারী অনুষ্ঠিত হবে। ৯ ডিসেম্বর বৃহস্পতিবার মনোনয়ন দাখিলের শেষ দিন পর্যন্ত এ উপজেলার ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছে ৪৪ প্রার্থী। সংরক্ষিত মহিলা সদস্য পদে মনোনয়ন দাখিল করেন ৮০ জন। সাধারণ সদস্য পদে মনোনয়ন দাখিল করেন ৩৭৭জন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ৮টি ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা ৮, হাত পাখা ৪ ও স্বতন্ত্র ৩২জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগ ১, হাতপাখা ১, স্বতন্ত্র ৯, সংরক্ষিত মহিলা সদস্য ১১ ও সাধারণ সদস্য ৪৩জন।

সাতবাড়ীয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগ ১, স্বতন্ত্র ১, সংরক্ষিত মহিলা সদস্য ৭, ও সাধারণ সদস্য ২৭জন। মক্রবপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগ ১, হাত পাখা ১, স্বতন্ত্র ৪, সংরক্ষিত মহিলা সদস্য ৭, ও সাধারণ সদস্য ৫১জন।

পেরিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগ ১, স্বতন্ত্র ৪, সংরক্ষিত মহিলা সদস্য ১০, ও সাধারণ সদস্য ৫৭জন। হেসাখাল ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগ ১, স্বতন্ত্র ৬, সংরক্ষিত মহিলা সদস্য ১২, ও সাধারণ সদস্য ৪০জন। বাংগড্ডা ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগ ১, স্বতন্ত্র ৩, সংরক্ষিত মহিলা সদস্য ১২, ও সাধারণ সদস্য ৫৯জন। মৌকারা ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগ ১, হাত পাখা ১, স্বতন্ত্র ২, সংরক্ষিত মহিলা সদস্য ১২, ও সাধারণ সদস্য ৫০জন।

ঢালুয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগ ১, হাত পাখা ১, স্বতন্ত্র ৩, সংরক্ষিত মহিলা সদস্য ৯, ও সাধারণ সদস্য ৫০জন। মনোনয়ন পত্র বাছাই ১২ ডিসেম্ব, আপিল দায়ের ১৩-১৫ ডিসেম্বর, আপিল নিষ্পত্তি ১৮ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ ডিসেম্বর, প্রতিক বরাদ্দ ২০ ডিসেম্বর ও ৫ জানুয়ারী ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!